ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস ২০২৪ ।। ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস ২০২৪ ।। ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস ২০২৪ ।। ঈদ মোবারক স্ট্যাটাস লেখার নিয়ম।। ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস কিভাবে লিখবো।। ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস দেখাও।। ঈদ মোবারক ২০২৪

  


ঈদ মোবারক স্ট্যাটাস ২০২৪ 

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস, ঈদের স্ট্যাটাস, 

ঈদুল আজহার ফেসবুক স্ট্যাটাস 

ঈদুল ফিতরের ফেসবুক শুভেচ্ছা স্ট্যাটাস

 ঈদের অগ্রিম ফেসবুক শুভেচ্ছা স্ট্যাটাস



ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস: আপনাদের সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা- ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক। 


ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস-২০২৪ এ আপনাদের সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। আপনাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ভালবাসা জ্ঞাপন করছি। 


পড়ুন জীবনে কিভাবে সুখী হতে পারবেন: https://www.alamin24.com/2023/05/how-do-you-get-mental-peace-or-inner.html


আবারো পাক্কা এক বছর পরে আমাদের জীবনে এলো মহা পবিত্র ঈদুল আযহা ঈদ। ঈদ মোবারক, ঈদ মোবারক। 


মুসলিম উম্মাহ বছরে দুটি ঈদ উদযাপন করে থাকে।

১. পবিত্র ঈদ-উল-ফিতর

২. ঈদ-উল-আযহা

পবিত্র ঈদুল ফিতরের অপর নাম রোজার ঈদ এবং পবিত্র ঈদুল আজহার অপর নাম কুরবানী ঈদ


 ঈদের এই দুইটি দিনে আমাদের আনন্দের শেষ নেই। সকালে ঘুম থেকে উঠে আমরা গোসল করি এবং বিভিন্ন ধরনের পিঠা খাই। ফুল পিঠা, বিস্কুট পিঠা ইত্যাদি অন্যতম।


দেখুন রান্না করার গ্যাসের দাম কত: https://www.alamin24.com/2023/06/blog-post.html


আমরা বেশিরভাগ ক্ষেত্রেই ঈদের স্ট্যাটাস কিভাবে লিখতে হয় জানি না। একটা সুন্দর স্ট্যাটাস আপনার ব্যক্তিত্ব বৃদ্ধি করতে পারে। আপনি যদি সুন্দর একটা ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস দিতে চাঁন, সবাইকে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে আনন্দ দিতে চাঁন, আপনার ইমেজ বৃদ্ধি করতে চান তাহলে আজকের এই পোস্ট টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে। এজন্য আপনাকে মনোযোগ দিয়ে পড়তে হবে। আশা করা যায় আপনি আনন্দিত হবেন, খুশি হবেন।



আমাদের আজকের এই পোস্টে আমরা চেষ্টা করছি ২০২৪ সালের কিছু সুন্দর ও অতি চমৎকার, আকর্ষণীয় ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস, ঈদুল আজহার ঈদ শুভেচ্ছা স্ট্যাটাস, ঈদ মোবারক স্ট্যাটাস, অগ্রিম ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস এবং ঈদ মোবারক বার্তা দেওয়ার জন্য যাতে আপনারা প্রত্যেক ঈদের আগে ও পরে ঈদ শুভেচ্ছা স্ট্যাটাস দিতে পারেন আপনাদের ফেইস বুকে।


ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস

আমাদের মহান ঈদ এসেছে আমাদের মাঝে , এই ঈদ আমাদের মাঝে নিয়ে এসেছে আনন্দ আর আনন্দ। মহান আল্লাহ আমাদের জীবনে আনন্দ দিয়েছেন বিভিন্ন ভাবে, ঈদ তাদের মধ্যে অন্যতম। রমজান মাস শুরু হয়েছে এবং রমজান মাস যত এগিয়ে যাচ্ছে ঈদের আনন্দ ততই বৃদ্ধি পাচ্ছে। ঈদ উদযাপনের জন্য সকল শ্রেণী পেশার মানুষ তাদের নিজেদের মতো করে প্রস্তুতি নিচ্ছেন । ঈদ মুসলিম উম্মাহ এর জন্য সবচেয়ে বড় উৎসব হিসেবে বিবেচিত হয় সারা বিশ্বে। এজন্য সারা দুনিয়ার মুসলমান মানুষ অত্যন্ত ভাব গাম্ভীর্য নিয়ে পবিত্র ঈদ উপলক্ষে বিভিন্ন প্রস্তুতি নিয়ে থাকে সুন্দর ভাবে ঈদ উৎসব উৎযাপনের জন্য।পবিত্র ঈদুল ফিতর এবং পবিত্র ঈদুল আজহাকে নিয়ে আমাদের অনেক আনন্দ, অনেক উৎসাহ, অনেক ভালো লাগা এবং ভালবাসা। ঈদুল ফিতর এবং ঈদুল আজহাকে ঘিরে আমরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে থাকি। বিভিন্ন ধরনের শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে থাকি। প্রিয়জনের প্রতি শুভেচ্ছা স্ট্যাটাস না দিলে আজকাল মনে হয় কোন কাজ মনে হয় অসম্পূর্ণ থেকে যায়। আমরা আমাদের বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, আপনজন, প্রিয়জনকে ঘিরে শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে থাকি। আসুন আমরা ২০২৩ ও ২০২৪ সালের ঈদের জন্য কয়েকটি শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে বিস্তারিত আলোচনা করা যাক।


অগ্রিম ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস ।। ঈদুল ফিতর ঈদ স্ট্যাটাস ।। ঈদুল আজহার ঈদ শুভেচ্ছা স্ট্যাটাস।। ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস::


১। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা/পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা।। ঈদ মোবারক, ঈদ মোবারক। ☪ঈদের অনাবিল আনন্দে ভরে উঠুক আপনাদের সবার জীবন। সুখ, সমৃদ্ধিতে ভরে উঠুক আমাদের সকলের জীবন।


২। সকল দুঃখ কষ্টের মধ্যেও ঈদের আনন্দ আমাদের সকলের জীবনে নিয়ে আসুক অশেষ সুখ, সমৃদ্ধি ও আনন্দময় মুহূর্ত। এই আনন্দ সারাটি জীবন আমাদের জীবনে যেন বিরাজমান থাকে সেই প্রত্যাশা ও শুভকামনা।। সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা।

ঈদ মোবারক



৩। সকলের জীবনে ঈদের আনন্দ স্থায়ী রূপ লাভ করুক। প্রতিটি মুহূর্ত এবং প্রতিটি দিন আনন্দময় হোক সেই প্রত্যাশা করি। জীবনের সকল দুঃখ, দুর্দশা জীবন থেকে বিদায় নিক সেই প্রত্যাশা করি। সবার ঈদ কাটুক আনন্দ আর ভালবাসায়। সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদের শুভেচ্ছা ও শুভকামনা। ঈদ মোবারক।


৪। সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক। অন্তরের গহীন থেকে সকল মুসলিম উম্মাহর জন্য দোয়া করি। সকলের ঈদ কাটুক  আনন্দে, সুস্থ জীবন নিয়ে আপনজনের সাথে।।

ঈদ মোবারক।।


৫। পবিত্র ঈদুল ফিতর আমাদের জীবনে অনাবিল আনন্দ আর ভালোবাসা নিয়ে আসুক এই প্রত্যাশা করি। জীবনের সকল দুঃখ কষ্ট ঘুচে যাক। আনন্দময় হোক প্রতিটি অন্তর। আপনজনদের সাথে চমৎকার সময় কাটুক । ঈদ মোবারক।।


৬। পবিত্র ঈদুল আজহা আমাদের জীবনে অনাবিল আনন্দ আর ভালোবাসা নিয়ে আসুক এই প্রত্যাশা করি। জীবনের সকল দুঃখ কষ্ট ঘুচে যাক। আনন্দময় হোক প্রতিটি অন্তর। আপনজনদের সাথে চমৎকার সময় কাটুক । ঈদ মোবারক।।


৭। আপনজনদের সাথে চমৎকার ঈদ কাটুক সকলের 💕 ধনী গরীবের ভেদাভেদ ভুলে আমরা সবাই যেন আনন্দে সময় কাটাই, ভালবাসার বন্ধনে আবদ্ধ হোক প্রতিটি প্রাণ। ঈদ মোবারক।।


৮। দেশ ও দেশের বাইরে সকল আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, আপনজন, প্রিয় জনদের জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা। ।।ঈদ মোবারক।।


৯। পবিত্র ঈদ আপনার ও আপনার পরিবারের সকল সদস্যের জীবনে নিয়ে আসুক অশেষ আনন্দ, ভালবাসা ও ভাল লাগা। সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন। ঈদ মোবারক।।


১০। সব কষ্টকে বিদায় জানিয়ে সুন্দর ঈদ উদযাপন করুন। অতীতের সব মন্দ লাগা, জরা, যন্ত্রণা ভুলে আসুন ঈদ পালন করি। ঈদ মোবারক।।



১০। বিশ্বের সকল মুসলিম উম্মাহকে জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা ও শুভকামনা। মুসলিম ভাই ভাই। এই ভ্রাতৃত্ববোধ জেগে উঠুক সবার মনে। সকল মুসলিম উম্মাহ কে জানাচ্ছি ঈদ মোবারক।।


ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস । ঈদের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস । ঈদ নিয়ে স্ট্যাটাস:


০১..

এক দুই সাড়ে তিন

রাত পোহালেই ঈদের দিন।

******ঈদ মোবারক*******


০০২..

ঈদ মানে ভালবাসা 

ঈদ মানে happy

ঈদের দিন না আসিলে

তোমার সাথে আড়ি।

।।ঈদ মোবারক প্রিয়।।


০০৩..

চিঠি দিয়ে না

ফুল দিয়ে না।

কার্ড দিয়ে না 

কল দিয়ে না

মনের গভীর থেকে জানাই ঈদের শুভেচ্ছা

।।ঈদ মোবারক।।


০০৪..

রোদ বৃষ্টি ঝড়ের দিন

ঈদের বাকি কয়েকদিন

।।ঈদ মোবারক।।


০০৫..

ভালবাসা তোমাকে

ঈদ আসুক জীবনে

ভুলে যাও দুঃখ

ঈদে আইসো দাওয়াতে।

।।ঈদ মোবারক।।


০০৬..

চাঁদ হেসেছে

কুটুম এসেছে

দেখবি কে কে আয়

নতুন জোছনা এসে 

পড়ল সবার গায়।

।।ঈদ মোবারাক।।


০০৭..

কাল সকাল বেলা ঈদ

খুশিতে সবার হৃদ

আপনজনকে বুকে টানো

ঈদ আনন্দ ভাগাভাগি করো।

।।ঈদ মোবারাক।।


০০৮..

দুনিয়া জুড়ে চলছে ঈদের আমেজ

ইদ মানে আনন্দ

ইদ মানে খুশি

ইদ মানে আপনজনকে ভালবাসা 

ঈদ মানে দুঃখ ভুলে কাছে আসা

।।ইদ মোবারক।‌।


০০৯..

আমার অন্তরের অন্তঃস্থল থেকে

তোমাকে জানাই ঈদের শুভেচ্ছা

।।ঈদ মোবারক।।


১০..

ফুল সুভাস দেয়

চাহনি মন চুরি করে

আনন্দ আমাদের হাসায়

ব্যথা আমাদের কাঁদায়

আমি তোমাকে জানাই 

।।ঈদ মোবারক।।


১১..

ছোট্ট মন ছোট্ট আশা

বুক ভরা ভালোবাসা

একটুখানি খুশির দিনে

ঈদ আসুক নেমে

।।ঈদ মোবারক।।


১২..

শত মানুষের ভিড়ে

ঈদের খুশির দিনে

বড্ড বেশি আজ কেন জানি

তোমায় পড়ছে মনে

তাইতো দিলাম এস এম এস 

।।ঈদ মোবারক।।


১৩..

ঝড়ের দিনে 

মেঘলা রাতে

পড়ছে তোমায় মনে

দাওয়াত দিলাম বন্ধু তোমায়

আইসো এবার ঈদে।

।।ঈদ মোবারক।।


মেঘলা আকাশ

ঝড়ছে বৃষ্টি

আসছে ঈদ কুরবানী

।।ঈদ মোবারক।।


আপনি ও আপনার পরিবারের জন্য রইলো ঈদের শুভেচ্ছা। সুস্থ থাকুন, সুন্দর থাকুন। আনন্দময় হোক আপনার জীবন।


Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url